মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

রশিদ মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় কক্সবাজার সদর উপজেলা পরিষদের বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে রশিদ মিয়ার দাখিলকৃত মনোনয়নপত্রটি বুধবার (১৭ এপ্রিল) সকালে রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাছাই কালে বৈধ হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে রশিদ মিয়া ছাড়া আর কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।

কক্সবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচনে রিটার্নিং অফিসার ও কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

রশিদ মিয়া ঝিলংজা ইউনিয়নের হাজীপাড়ার মরহুম নবাব মিয়ার সন্তান। তিনি কক্সবাজার সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান। এনিয়ে তিনি পর পর ২ বার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন। রশিদ মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ৮ মে বুধবার শুধুমাত্র চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ করা হবে। কক্সবাজার সদর উপজেলায় মোট ২২২৯৯৬ জন ভোটার রয়েছে। তারমধ্যে, ১১৯২৯৪ জন পুরুষ ভোটার এবং ১০৩৭০২ জন মহিলা ভোটার।